এসএসসি পাসে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে চাকরির সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়। ছয়টি ভিন্ন পদের বিপরীতে মোট ৮৫ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

অফিস সহায়ক, অফিস সহায়ক কাম চাবি রক্ষক, সহকারী ডেসপার রাইডার, কামরা পরিচালক/ পরিচালিকা, নিরাপত্তা প্রহরী, পরিচ্ছন্নতা কর্মী।

পদসংখ্যা

মোট ৮৫ জন।

যোগ্যতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি /অষ্টম শ্রেণি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীরা অনলাইনে (http://bps.teletalk.com.bd) আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

৯ এপ্রিল, ২০২১।

সূত্র : ইত্তেফাক, ৭ মার্চ, ২০২১।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

var loaded = false; var loadFB = function() { if (loaded) return; loaded = true; (function (d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&version=v3.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); }; setTimeout(loadFB, 0); document.body.addEventListener('bimberLoadFbSdk', loadFB); })();

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =