আকর্ষণীয় বেতনে নিয়োগ দেবে আকিজ পাইপস

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ পাইপস লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘সেলস রিপ্রেজেন্টেটিভ’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সেলস রিপ্রেজেন্টেটিভ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি/ বিকম পাস অথবা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা পাস প্রাথীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৬ ইঞ্চি হতে হবে। কোরআন ও সহীহ হাদীসের আলোকে পারিবারিক জীবন যাপনে যারা অভ্যস্ত, কেবলমাত্র তারাই আবেদন করতে পারবেন তবে অন্যান্য ধর্মাবলম্বীদের ক্ষেত্রে উক্ত শর্ত প্রযোজ্য নয়। প্রার্থীর সকল উপজেলার যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে। প্রার্থীর মোটরসাইকেল চালনায় দক্ষতা ও ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। পিভিসি পাইপ ব্র্যান্ডের সঙ্গে যুক্ত এমন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩০ বছর।

কর্মস্থল

সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন

বাছাইকৃত প্রার্থীদেরকে আকর্ষণীয় বেতন ও সেলস্ কমিশন (টার্গেট পূরনের ভিত্তিতে) প্রদান করা হবে। ক্যারিয়ার সম্ভাবনা বৃদ্ধির পাশাপাশি যোগ্য প্রার্থীদেরকে প্রভিডেন্ট ফান্ড, পারিতোষিক, মেডিকেল ও মোটর সাইকেলের সুবিধা প্রদান করা হবে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী যোগ্য প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, দুইকপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি, জাতীয়পরিচয়পত্র, জীবনবৃত্তান্ত ও আবেদন পত্রসহ স্ব-শরীরে নিম্ন লিখিত ঠিকানায় নির্ধারিত তারিখ ও সময়ে উপস্থিত হয়ে মৌখিক ও লিখিত পরীক্ষায় অংশগ্রহন করতে হবে।

ঠিকানা : আকিজ ওয়্যারহাউজ, ১৮৩, তেজগাঁও, ঢাকা- ১২০৮। সময় সকাল ১০টা

 পরীক্ষার তারিখ

২৮ আগস্ট, ২০২১।

সূত্র : বিডিজবস

var loaded = false; var loadFB = function() { if (loaded) return; loaded = true; (function (d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&version=v3.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); }; setTimeout(loadFB, 0); document.body.addEventListener('bimberLoadFbSdk', loadFB); })();

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =