বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন তথ্য অফিসার |

বগুড়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমান। মঙ্গলবার বিকাল ৫টার সময় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি হওয়ার কিছু পরে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

বগুড়া জেলা তথ্য অফিসের প্রজেক্টসনিস্ট ফিরুজুল ইসলাম জানান, সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমান গত চার দিন ধরে সর্দি, জ্বর ও কাঁশিতে ভুগছিলেন। মঙ্গলবার দুপুরের পর হঠাৎ করে শরীর খারাপ হয়ে গেলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান। হাসপাতাল থেকেই গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার বাঘাবাড়িতে পাঠানো হয়। সেখানেই তার লাশ দাফন করা হবে। স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বগুড়া শহরের মালতিনগর বকশিবাজার মোড়ে বসবাস করতেন তিনি। দুই মেয়েই অনার্সের শিক্ষার্থী। মজিবর রহমান বগুড়ায় যোগদানের পর একবার পাবনায় বদলি হয়েছিলেন ২০১৭ সালে। তিনি আবারো সিনিয়র তথ্য অফিসার হিসেবে বগুড়ায় যোগদান করেন।

শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ড. আব্দুল ওয়াদুদ জানিয়েছেন, করোনা টেস্ট করা হয়নি তাই করোনা পজিটিভ ছিল কিনা পরীক্ষা না করে বোঝা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে উচ্চ রক্তচাপে তার মৃত্যু হয়েছে। হাসপাতালে নেওয়ার পর পরই তিনি মারা যান।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 2 =