সিরিজ নির্ধারণীতে ফিল্ডিংয়ে দক্ষিণ আফ্রিকা |

সেঞ্চুরিয়নে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান। টসে জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে প্রোটিয়ারা। 

প্রথম ম্যাচে পাকিস্তান ও দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফিকা জয় লাভ করায় আজকের ম্যাচটি অলিখিত ফাইনাল। তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি না খেলেই আইপিএল খেলতে উড়াল দিয়েছেন ডি কক-রাবাদাসহ পাঁচ প্রোটিয়া ক্রিকেটার।
তারা পাঁচ জন হচ্ছেন– কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, ডেভিড মিলার ও অ্যানরিখ নরকিয়া। তাদের মধ্যে রাবাদা ও নরকিয়া দিল্লী ক্যাপিটালস, ডি কক মুম্বাই ইন্ডিয়ান্স, মিলার রাজস্থান রয়্যালস এবং লুঙ্গি খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

আজকের সিরিজ নির্ধারণী ম্যাচটির পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও মিস করবেন রাবাদা-ডি ককরা।

ম্যাচের আগ মুহূর্তে ইনজুরির শিকার হয়ে দল থেকে বাদ পড়েছেন এই সিরিজে দুর্দান্ত খেলা র‌্যাসি ভন ডার ডুসেন। ফলে খর্ব শক্তির দল নিয়েই আজ পাকিস্তানকে মোকাবেলা করছে স্বাগতিকরা। অন্যদিকে পুরো শক্তির দল নিয়েই আজ মাঠে নামছে পাকিস্তান। 

দক্ষিণ আফ্রিকা একাদশ:
জানেমান মালান, অ্যাইডেন মার্করাম, জে স্মুটস, টেম্বা বাভুমা (অধিনায়ক), কাইল ভেরেইনে, হেনরিক ক্ল্যাসেন, অ্যান্ডিলে ফেহলুকওয়া, কেশভ মহারাজ, ডারিন ডুপাভিলন, বেউরেন  হেন্ড্রিকস, লুথো সিপামলা।

পাকিস্তানে একাদশ:
ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলী, শাহিন আফ্রিদি, উসমান কাদির ও হারিস রউফ।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − seventeen =