এটা ওনার দোষ না, রাষ্ট্র-সংবিধান-সমাজের দোষ : ‘শিশুবক্তা’ রফিকুল |

রাষ্ট্রবিরোধী উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শিশুবক্তা নামে খ্যাত মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছে র‍্যাব। আজ বুধবার নেত্রকোনা থেকে তাকে আটক করা হয়েছে। এর আগে চলতি সপ্তাহে তিনি ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলায় একটি মাহফিলে অংশগ্রহণ করেন।

‘Rafiqul Islam Netrokona’ নামের পেজে শেয়ার দেওয়া এক ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, তিনি ব্রাহ্মণবাড়ীয়াকে শহিদবাড়ীয়া বলছেন। তিনি একজনকে পরিচয় করিয়ে দিতে গিয়ে বলেন, ওনি শহিদবাড়ীয়া শুধু নয়, গোটা বাংলাদেশের একজন স্বনামধন্য মুরুব্বি। এ ছাড়াও মাহফিলে বক্তব্য দেওয়ার সময় একপর্যায়ে তিনি বলেন, আত্ম-প্রচারণা পছন্দ করি না। ভাইরাল হওয়ার জন্য কেউ পিস্তলের সামনে যায়! বন্দুকের নলার সামনে যায়? … আমরা তো ভাইরাল হওয়ার জন্য বন্দুকের নলার সামনে যাই না। বন্দুকে নলার সামনে জান্নাত দেখা জাতি আমরা। বন্দুকের নলার মধ্যে মৃত্যু দেখি না। জান্নাত দেখি।

‘শিশুবক্তা’ রফিকুল আরো বলেন, আমি রফিকুল ইসলাম আগামীকাল যদি কোনো খারাপ কাজ করি- যেটা ইসলামের সঙ্গে, শরিয়াহর সঙ্গে যায় না; তাহলে আগামীকাল আমাকে টিস্যুর মতো ছুড়ে ফেলে দেবেন। এক মিনিটও চিন্তা করবেন না।

তিনি বলেন, বউ নিয়ে বেড়াতে যাওয়াটা রসুল (স.) সুন্নাহ। এই রাষ্ট্রে বউ নিয়ে এক জায়গায় ঘুরতে গেলেও নিরাপত্তা পাওয়া যাবে না। এটা তো ওনার দোষ না। আমি মনে করি, রাষ্ট্র এবং এই সংবিধান, এই সিস্টেম, সমাজের দোষ এগুলো।

এই ‘শিশুবক্তা’ বলেন, ইসলাম মামুনুল হক সাহেবের কাছে দায়বদ্ধ নয়, বাবুনগরী সাহেবের কাছে দায়বদ্ধ নয়। মামুনুল হক সাহেব, বাবুনগরী সাহেব, রফিকুল ইসলাম না থাকলে ইসলাম চলবে না বিষয়টি এমন নয়। ইসলাম কেয়ামতের আগ পর্যন্ত বহাল তবিয়তে থাকবে।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + four =