পঞ্চগড়ে মাড়াই মেশিন উল্টে চালক নিহত |

পঞ্চগড়ের সদর উপজেলায় গম মাড়াই মেশিন খাদে পড়ে জিলানী ওরফে মারুফ (২৮) নামে ওই মেশিনের চালক নিহত হয়েছেন। এ সময় গোলাম রব্বানি (২০) নামে তার এক সহযোগী আহত হন।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জিলানী ওরফে মারুফ নীলফামারী জেলার ডোমার উপজেলার আনোয়ারের মোড় মুক্তির হাট এলাকার নুরুল হকের ছেলে। আহত গোলাম রব্বানী একই উপজেলার চিলাহাটি এলাকার হাসনুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, জিলানী ওরফে মারুফ তার সহযোগী রব্বানীসহ তেতুঁলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের দশমাইল এলাকায় গম মাড়াই শেষ করে পঞ্চগড় উদ্দেশ্যে রওনা হন। যাওয়ার পথে চাওয়াই সেতুর মোড়ে পৌঁছলে গতি বেশি থাকায় তাদের মাড়াই মেশিন উল্টে খাদে পড়ে যায়। মেশিনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় জিলানী। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত চালক রব্বানীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল আজম গম মাড়াই মেশিন উল্টে চালকের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আইনগত প্রক্রিয়া শেষে ওই ব্যক্তির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =