পানি বিক্রেতা ফিরিয়ে দিলেন সাংবাদিকের ল্যাপটপ |

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার রেলওয়ে জংশন স্টেশনের সুজন নামে এক পানি বিক্রেতা ের সাংবাদিকের ল্যাপটপ পেয়ে সেটা ফিরিয়ে দিয়েছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে আখাউড়া রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

ের সাংবাদিক এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিলে সুজনের প্রশংসায় ভাসেন সবাই। পাশাপাশি অনেকে ফোন করেও সুজনসহ পুলিশের ভূমিকার প্রশংসা করেন। 

ের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু জানান, পেশাগত কাজ শেষে বুধবার রাতে তিতাস কমিউটার ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া থেকে আখাউড়ার বাড়িতে ফিরছিলেন। ট্রেনটির গন্তব্যস্থল আখাউড়া আসার পর ভুলে ল্যাপটপ ব্যাগ রেখেই তিনি নেমে যান। স্টেশনে ছুটে গিয়ে ট্রেনে খোঁজা শেষে না পেয়ে ল্যাপটপের আশা তিনি ছেড়েই দেন। এরই মধ্যে আখাউড়া রেলওয়ে থানার এস আই আব্দুল্লাহ আল মাসুদ মোবাইল ফোনে কল করে জানতে চান কিছু হারিয়েছি কিনা। হ্যাঁ বলতেই স্টেশনের পুলিশ বক্সে আসার জন্য বললেন। 

সুজন জানায়, ট্রেনের ব্যাগ রাখার স্থানেই সে এটি পায়। কেউ একজন নিয়ে যেতে বলে। সে এটা না করে হকার নেতা হেবজু মিয়ার কথা মতো পুলিশ বক্সে জমা দেয়। নাসিরনগরের ভলাকুট গ্রামের সুজন এটাও জানায় যে, সে ব্যাগটা খুলেও দেখেনি।

এস আই আব্দুল্লাহ আল মাসুদ জানান, ল্যাপটপ ওপেন করে এমএস ওয়ার্ড ফাইল থেকে একটি রিপোর্টে থাকা ফোন নম্বর দেখে তিনি কল করেন। পরে থানার অফিসার ইনচার্জের সঙ্গে কথা বলে তিনি ল্যাপটপটি সাংবাদিককে বুঝিয়ে দেন।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =