চাটমোহরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল ট্রাক, ব্যবসায়ী নিহত |

পাবনার চাটমোহরে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে হারেজ আলী (৫৪) নামের এক ব্যবসায়ী নিহত ও অপর দু’জন আহত হয়েছেন। গুরুতর আহত দুজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত ৪টার দিকে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কানখোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী হারেজ আলী পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া সরদারপাড়া মহল্লার মৃত বাবর আলীর ছেলে। তিনি নার্সারী ব্যবসায়ী ছিলেন। আহত আনিছ (৩৫) ও তাইজল (৫৫) এর বাড়ি একই এলাকায়।

চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার ঘোষ বলেন, ওই তিনজন বগুড়া থেকে গাছের চারা কিনে ট্রাকযোগে পাবনা ফিরছিলেন। ট্রাকের পেছনে গাছের চারার ওপরে বসেছিলেন তারা। ট্রাকটি চাটমোহরের মুলগ্রাম কানখোলা মোড়ে পৌঁছার পর ঘুমের ঘোরে থাকা চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হারেজ আলীর মৃত্যু হয়। এ সময় টহল পুলিশ ট্রাকের নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করে। এছাড়া গুরুতর আহত আনিছ ও তাইজলকে উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাদের পাবনা জেনারেল হাসপাতালের স্থানান্তর করেছেন চিকিৎসক।

এসআই সুব্রত কুমার ঘোষ বলেন, ট্রাকচালক ও হেলপারকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। অভিযোগ না পেলে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + four =