স্যামসাং গ্যালাক্সি এফ১২: সস্তায় সেরা ফোন

স্যামসাং তাদের আরও একটি নিউ ব্র্যান্ড ফোন স্যামসাং গ্যালাক্সি এফ ১২ লঞ্চ করতে যাচ্ছে। আজকের এই আর্টিকেলটিতে আমি আপনাদেরকে জানাবো এই ফোনের যাবতীয় সব ফিচার সম্পর্কে। তাই এই ফোন সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন আজকের এই আর্টিকেলটিতে।



নেটওয়ার্ক: নেটওয়ার্ক হিসেবে এতে জিএসএম, এইচপি,এবং এল টি ই টেকনোলজি ব্যবহার করা হয়েছে।
ডিসপ্লে: এতে থাকছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি সুপার অ্যামোলেড এইচডি প্লাস ডিসপ্লে। এর এসপেক্ট রেশিও হলো ২০:৯। এর রেজুলেশন হলো ৭২০*১৬০০ পিক্সেল এর। এই ফোনটির পিপিআই ডেনসিটি হল ২৭০।
অপারেটিং সিস্টেম: অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১১। চিপসেট হিসেবে এতে থাকছে স্যামসাং এক্সিনোস ৮ অক্টা ৮৫০ যা ৮ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টা কোর প্রসেসর। জিপিইউ হিসেবে এতে থাকছে মালি জি ৫২ এম পি ১।
মেমোরি: ফোনটি পাওয়া যাবে মাত্র একটি ভেরিয়েন্ট। এটা হল ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এর সাথে ৪ জিবি রেম ।
ক্যামেরা: এই ফোনের ব্যাক সাইডে থাকছে ৪৮ মেগা পিক্সেলের মেইন সেনসর ক্যামেরা,৫ মেগাপিক্সেল একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,২ মেগা পিক্সেলের একটি ম্যাক্রো সেনসর ক্যামেরা ।আর সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৮ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।
চার্জার এবং ব্যাটারি: এই ফোনে থাকছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি। আর সঙ্গে থাকছে ২৫ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।
সাউন্ড সিস্টেম: এতে লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩.৫৫ এম এম হেডফোন জ্যাক।
দাম: বাংলাদেশের বাজারে ফোনটি এর দাম হচ্ছে ১৬৯৯৯ টাকা।

Source: techzoom.tv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *