শিবপুরে চোর সন্দেহে জিজ্ঞাসাবাদ করায় কীটনাশক খেয়ে… |

নরসিংদীর শিবপুরে অরুন মিয়া (৫৫) নামের একজনকে চোর সন্দেহে জিজ্ঞাসাবাদের পর কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন। সোমবার বিকেল ৪ টার দিকে তাঁকে ঢাকা নেওয়ার পথে মারা যান। অরুন মিয়া শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর এলাকার আবদুল মান্নানের ছেলে।

স্থানীয়রা জানান, মনোহরদী উপজেলার কেরানীনগর এলাকার সিরাজ মাস্টার সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ৩০ হাজার টাকা ব্যাংকে জমা করতে স্থানীয় লাখপুর বাজারে যান। সেখানে যাওয়ার পর স্থানীয়ভাবে চোর হিসেবে পরিচিত অরুন মিয়ার সঙ্গে ধাক্কা লাগে। কিছুক্ষণের মধ্যে সিরাজ মাস্টার টের পান তাঁর পকেটে টাকা নেই। বিষয়টি স্থানীয় কয়েকজন ব্যবসায়ী ও লাখপুর বাজার কমিটির কাছে অবগত করার পর সবাই মিলে অরুন মিয়াকে খবর পাঠান। পরে অরুন মিয়া আসলে টাকা চুরির বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি অস্বীকার করেন। এরপর সঙ্গে সঙ্গে বাজার থেকে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালান। খবর পেয়ে উপস্থিত লোকজন ও বাজার কমিটির লোকজন তাকে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নরসিংদী সদর হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হয়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেলে তাঁর মৃত্যু হয়।

লাখপুর বাজার কমিটির সম্পাদক আবুল বাশার কে বলেন, অরুন এলাকার চিহ্নিত চোর। জিজ্ঞাসাবাদের সময় অরুন জানায়, সে আগে চুরি করলেও বর্তমানে সে চুরি করে না। জিজ্ঞাসাবাদের পরই সে কাউকে কিছু না বলে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালায়।   

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, ঘটনাটি আমাদের জানা নেই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।


Source: kalerkantho

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *